রাজশাহী মহানগরীর ২৫নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মহানগরীর ২৫নং ওয়ার্ডে ৭০০ শীতার্ত এর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে ২৫নং ওয়ার্ড কাউন্সিলের বাড়ি সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সব সময় মানুষের পাশে থাকে। অতীতে বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থেকে এই সরকার। করোনাকালে গরীব, অসহায় ও কর্মহীন মানুষকে দফায় দফায় খাদ্য, নগত অর্থ, সবজি সহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। সরকারি সহযোগিতার পাশাপাশি আমি ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সহযোগিতা প্রদান করেছি। শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।
মেয়র আরো বলেন, রাজশাহীর বিপুল সংখ্যক মানুষের প্রয়োজন কর্মসংস্থান। শিল্পায়ন ও কর্মসংস্থানের জন্য ইতোমধ্যে তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আগামী ৫/৭ বছরে এই তিনটি শিল্পাঞ্চলে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান হবে। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহীর উন্নয়নে ইতোমধ্যে প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। করোনার কারণে উন্নয়ন কার্যক্রম কিছুটা থেমে ছিল। তবে এখন উন্নয়ন কার্যক্রম এগিয়ে চলেছে।
কাউন্সিলর তরিকুল আলম পল্টু বলেন, আমি দীর্ঘদিন যাবৎ কাউন্সিলরের দায়িত্ব পালন করে আসছে। মেয়র খায়রুজ্জামান লিটনের আমলে আমার যে উন্নয়ন হচ্ছে, অন্য কোন মেয়রের সময় তা হয়নি। এই ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেনসহ নানা অবকাঠামো উন্নয়ন হয়েছে, আগামীতেও হবে। করোনাকালী সময়ে ওয়ার্ডের গরীব ও অসহায় মানুষ দফায় দফায় খাদ্য, অর্থসহ বিভিন্ন সহায়তা পেয়েছেন।
অনুষ্ঠানে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আশীষ তরু দে সরকার অর্পণ ও ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোলাম রব্বানী মাসুম। এ সময় মহানগর আওয়ামী লীগের সদস্য আলিমুল হাসান সজল, মতিহার থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম চুনী, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক সভাপতি মঞ্জুর রহমানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *