বাঘায় দু’শ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১জন আটক

বাঘা(রাজশাহী) প্রতিনিধি  রাজশাহীর বাঘায় মোঃ সাবোর আলী নামে এক মাদক ব্যাসায়ীকে দু’শ বোতল ফেন্সিডিল এবং একটি মোটর সাইকেলসহ আটক করেছে পুলিশ। এ সময় পালিয়ে রক্ষা পেয়েছে আরো তিনজন। শুক্রবার সকাল ১০ টায় উপজেলার পলাশী ফতেপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত আসামীর বাড়ী পাশ্ববর্তী লালপুর উপজেলার বিলমাড়িয়া গ্রামে। তার পিতার নাম নবির উদ্দিন ।
অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০ টার সময় দু’টি বস্তা যোগ দু’শ বোতল ফেন্সিডিল নিয়ে বাঘা উপজেলার হবিরচর পদ্মানদী থেকে পলাশী ফতেপুর হয়ে লালপুর যাচ্ছিল আটক আসামী সাবোর আলী সহ আরো তিনজন। এরো হলেন- একই উপজেলার কুদ্দুস আলী(৪০) মুন্তাজ আলী(৩৫)ও লাভলু (৪৫।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের সহকারি পরিদর্শক (এস.আই) আবু তাহের একজন সঙ্গীয় ফোস নিয়ে ফেন্সিডিলের বস্তা-সহ সাবোর আলীকে আটক করতে সক্ষম হন। অন্যারা পালিয়ে রক্ষা পান।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান,পুলিশ মহাদ্বয়ের নির্দেশে বিশেষ অভিযান চালিয়ে মাদক সহ একজন আসামীকে আটক করা হয়েছে। একই সাথে পলাতক তিনজন সহ মোট চারজনের নামে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে ধৃত আসামীকে শুক্রবার দুপুরে জেল হাজরে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *