আড়ানী পৌর নির্বাচনে নৌকার পক্ষে প্রার্থীর গণসংযোগ

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনের আর মাত্র ৮ দিন পর আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে রাতদিন মাঠে গুসংযোগ করছেন প্রার্থী শহীদুজ্জামান শাহীদ। পৌরসভার বিভিন্ন পাড়ায় গণনংযোগের পাশাপাশি করছে নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক।
বৃহস্পতিবার সারাদিন দিনব্যাপী পৌরসভার গোচর, হামিদকুড়া, আড়ানী পৌর বাজার, চকসিংগার বিভিন্ন পাড়ায় ভোটারদের দ্বারে দ্বারে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
গণসংযোগ কালে ভোটারদের উদ্দেশ্যে আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি ও নৌকার মনোনীত প্রার্থী শহীদুজ্জামান শাহীদ বলেন, এলাকার উন্নয়ন চাইলে আপনারা অবশ্যই নৌকাকে বিজয়ী করবেন। কারণ নৌকা মার্কা বিশ্বশান্তির দুত জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা-স্বাধীনতার মার্কা। তিনি জননেত্রী শেখ হাসিনার এক যুগের সাফল্য এবং পরপর ৩ বার রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) থেকে নির্বাচিত সাংসদ শাহরিয়ার আলমের উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে নৌকা প্রতীকের জন্য ভোট পার্থনা করেন।
তিনি বলেন, বর্তমান সরকার নারীদের ভাগ্যের উন্নয়নে যা করেছে, তা বিগত কোন সরকার করেনি। তাই বর্তমান সরকার আমাকে দলীয় নৌকা প্রতীক দিয়েছেন, তাই নৌকা ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।
এদিকে বিএনপির ধানের শীষের প্রার্থী তোজাম্মেল হক এবং বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী নারিকেল গাছ প্রতীকে ভোটের জন্য পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও ওঠান বৈঠক করেন। #

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *