আড়ানীতে মুক্তারের মিছিলে গনমানুষের ঢল

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : আসন্ন বাঘা উপজেলার আড়ানী পৌর সভা নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার বিকেলে গণমানুষের ঢল নেমেছিল আড়ানী পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মুক্তারের প্রচার মিছিলে। পৌর এলাকার ৫ ও ৭ নং ওয়ার্ডের ভোটারদের নিয়ে তিনি বিকেল থেকে সন্ধা পর্যন্ত বিভিন্ন পাড়া-মহল্লায় মিছিল করে আড়ানী বাজারের ঐতিহাসিক তেঁতুল তলায় পথ সভার মিলিত হন। সেখানে ভোটারদের উদ্দেশ্যে সচেতনতা মূলক বক্তব্য দেন মুক্তার আলী।
আগামী ১৬ জানুয়ারি আড়ানী পৌর সভা নির্বাচন।এখানে প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থী সহ সতন্ত্র প্রার্থী বিভিন্ন পাড়া-মহল্লায় গনসংযোগ করছেন। ঘুরছেন ভোটারদের দারে-দারে। প্রত্যেক প্রার্থীই দোয়া আবেদন-সহ পোস্টারে ছেঁয়ে ফেলেছেন পৌর এলাকা। তবে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী নারিকেল গাছ প্রতীক নিয়ে মঙ্গলবার এক বিশাল মিছিল শেষে আড়ানী পৌর ভবনের সামনে ঐতিহাসিক তেঁতুল তলায় বক্তব্য রাখেন।
বক্তব্যে মুক্তার আলী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কৃতি সন্তান হিসাবে আর একটিবার মেয়র হতে চাই। আপনারা আমোকে সেই সুযোগ দিবেন। আমার চলার পথে যদি কোন ভুল-ত্রুটি হয়ে থাকে সেটা নিজের সন্তান মনে করে ক্ষমা করে দিবেন। তিনি বলেন, আমি চলমান মেয়র। আমার উন্নয়ন দৃশ্যমান। আমি গত ৫ বছর কাওকে হয়রানী করিনি। আমার কাছে কেও কিছু চেয়ে ফিরে গেছে এ রকম নজির নেই।
এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, ৫ নং শাহাপুর ওয়ার্ড আ’লীগের সভাপতি আজিবর রহমান, সাধারণ সম্পাদক মুক্তার রহমান, ৫ নং ওয়র্ড কাউন্সিলর আব্দুস সালাম, সাবেক ইউপি সদস্য শাহাবাজ আলী, আড়ানী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শামিম হোসেন, সমাজ সেবক মজনু সরকার,জামাল উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *