ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে বাঘায় দুস্থদের মাঝে কম্বল বিতারণ

বাঘা(রাজশাহী)প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে দুস্থদের মাঝে কম্বল বিতারণ করা হয়েছে। সোমবার বিকেলে বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ দিবসটি পালন করা হয়। এর আয়োজন করে বাঘা উপজেলা ছাত্রলীগ।
বিকেল ৪ টায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনের সঞ্চালনা ও ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। তিনি ছাত্র লীগের উদ্দেশ্যে বলেন, ১৯৪৮ সালে বিভিন্ন দাবি আদায়ের আন্দালনে ছাত্রলীগকে জন্ম দিয়েছিল জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই থেকে আজ অবধি যা কিছু অর্জন সবই ছাত্র লীগের।
তিনি আগামী দিন গুলোতে চারঘাট-বাঘার সাংসদ ও গনমানুষের নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সকল উন্নয়নের ধারক-বাহক হওয়া-সহ মাদক মুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখার জন্য ছাত্রলীগকে আহবান জানান। সেই সাথে সুষ্ট-সুন্দর সমাজ গঠনে তাদের মুখ্য ভুমিকা রাখতেও প্রত্যয় ব্যাক্ত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যাক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু,অধ্যাপক আমিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বঙ্গবন্ধু সৈনিক লীগের বাঘা উপজেলা সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, বাঘা উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান ফাতেমা মাসুদ লতা,রাজশাহী জেলা যুব মহীলালীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম,ছাত্রলীগ নেতা অনিক মাহামুদ বকুল প্রমুখ।
সভা শেষে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষির্কী উপলক্ষে ৫০ জন দুস্থদের মাঝে কম্বল বিতারণ করেন ও কেক কাটেন অতিথি বৃন্দ। এ সময় এক আনান্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়। সব শেষে একটি বিশাল র‌্যালী উপজেলার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে । #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *