এক কাউন্সিলর বাদে ৬৮ প্রার্থী বৈধতা ঘোষণা 

রহনপুর পৌর নির্বাচন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ )প্রতিনিধিঃতৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারী  চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নিবার্চন উপলক্ষে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। এতে ৮ জন মেয়র প্রার্থীর মধ্যে সকলকে বৈধ বলে ঘোষণা করা হয়। অন্যদিকে একজন সাধারণ কাউন্সিলর প্রার্থী বাদে ৬০ জন সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে। রবিবার দুপুর ২টায় প্রার্থীতা যাচাই-বাছাই শেষে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান।
তিনি জানান, মেয়র ও কাউন্সিলর মিলে সর্বমোট ৬৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এদের মধ্যে যাচাই-বাছাই শেষে ৬৮ জনকে বৈধ বলে ঘোষণা করা হয়েছে। একমাত্র কাউন্সিলর প্রার্থী জুয়েল ইসলামকে ঋণখেলাপীর দায়ে প্রার্থীতা বাতিল করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা আরোও জানান, রহনপুর পৌরসভা নির্বাচনে বৈধ ৮ জন মেয়র পদপ্রার্থী হলেন, বর্তমান মেয়র তারিক আহমদ (বিএনপি), গোলাম রাব্বানী বিশ্বাস (আওয়ামীলীগ), ডা. জোহনা খাতুন (বাংলাদেশ কংগ্রেস), স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান খান, ফারুক হোসেন স্বতন্ত্র, আশরাফুল ইসলাম, ডা. মফিজ উদ্দিন, নূরে আলম সিদ্দিকী বিপ্লব।
উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী সারাদেশের ৬৪টি পৌরসভার সাথে তৃতীয় ধাপে রহনপুর পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *