আড়ানী পৌর নির্বাচন থেকে সরে গেলেন বাপ্পী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে আ’লীগ দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে অবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অপর এক বিদ্রোহী প্রার্থী রিবন আহমেদ বাপ্পী। শনিবার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষনা দেন। এ সময় নেতা নিজে কাঁদেন এবং কর্মীদের কাঁদান। তবে আরেক বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র মুক্তার আলী তার অবস্থানে এখন পর্যন্ত অটল রয়েছেন।
সংবাদ সম্মেলনে দাঁড়িয়ে বাপ্পী তার অশ্রুসিক্ত চোখে বলেন, গত নির্বাচনে আমার বাবা প্রয়াত বাবুল হোসেনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছিল। কিন্তু তিনি আকষ্মিক ভাবে মারা যান। এ কারণে আমি এবার দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু আমি ছাত্রলীগ করি জন্যে আমাকে মনোনয়ন দেয়া হয়নি। দেয়া হয়েছে আড়ানী পৌর আ’লীগের সভাপতিকে।
তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী ১৬ জানুয়ারী আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে প্রচার-প্রচারনা চালিয়ে আসছিলাম। তবে প্রতীক বরাদ্দের পর (২-জানুয়ারী) বিকেলে আড়ানীতে অবস্থিত মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বাসভবনের কনফারেন্স রুমে উপজেলা আওয়ামীলীগ নেতাদের ডাকে উপস্থিত হই।
এরপর দলের প্রতি শ্রদ্ধা রেখে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক মতাদর্শের অনুসারী হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থা ও সম্মান প্রদর্শন পূর্বক আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার লক্ষে অত্র নির্বাচন থেকে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করছি। একই সাথে আমি আমার কর্মীদের নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানাচ্ছি।
এদিকে নেতার ভারাক্রান্ত কন্ঠে প্রার্থীতা প্রত্যাহারের বক্তব্য শুনে উপস্থিত ছাত্রলীগ কর্মীরা অশ্রুসজল নয়নে উদ্বেলিত হয়ে পড়েন। অনেকেই একে অপরকে ধরে কান্নার রোলে ভেঙ্গে পড়েন।
উক্ত সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এপিএস সিরাজুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্ধনি, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবীর, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর যুবলীগ এর সভাপতি শাহিন আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *