চাঁপাইনবাবগঞ্জ  জেলার গোমস্তাপুরে পিস ক্লাবের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় পিস ক্লাবের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে গোমস্তাপুর উপজেলা পরিষদের হলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ (পিবিআই), গোমস্তাপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) জাহিদুর রহমান, রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেনসহ অন্যরা।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা। এরপর প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা অনুষ্ঠান শুরু হয়। উগ্রপন্থা প্রতিরোধ ও সমাজে শান্তি বজায় রাখার লক্ষে যুবদের নিয়ে গঠিক ৮ টি পিস ক্লাবের ৬৪ জন সদস্য এই সম্মেলনে অংশগ্রহণ করেন। এসময়, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ (পিবিআই) তার প্রেজেন্টেশন প্রদর্শন করে সবার উদ্দেশ্যে বলেন, ভালো সবাই থাকতে চাই কিন্তু ভালো থাকার পন্থা সবাই হয়তো খুঁজতে জানেনা, খুঁজে পায়না, বুঝতে চাইনা। ভালো থাকতে হবে। ভালো থাকার এক নম্বর উপায় হচ্ছে যে আমার সামনে যা কিছু আছে সেটাকে বুঝার চেষ্টা করা। ভালো থাকতে হলে আমাদের সচেতন থাকতে হবে। আজকের এই অনুষ্ঠান আমাদেরকে সচেতন করবে। ভালো থাকার পথ প্রশস্ত করবে।
আলোচনা শুরুর আগেই প্রয়াসের পিস প্রকল্পের প্রকল্প ব্যাবস্থাপক আব্দুস সালাম পিস ক্লাবের কর্মকান্ড নিয়ে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন তুলে ধরেন। আলোচনা শেষে পুরষ্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *