সাংবাদিক সুজনের আরো একটি অ্যাওয়ার্ড লাভ

বাগমারা প্রতিনিধি: নতুনসময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এবং দৈনিক সোনালী সংবাদ ও নয়া দিগন্তের বাগমারা প্রতিনিধি আবু বাককার সুজনকে অ্যাওয়ার্ড প্রদান করেছে ‘সোনার বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড’। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের স্বীকৃতি স্বরুপ গত বছরও ‘আত-তিজারা রাজশাহী লিমিটেড কর্তৃক অ্যাওয়ার্ড লাভ করেন সাংবাদিক আবু বাককার সুজন।
বন্যা পরিস্থিতি ও প্রাকৃতিক দুর্যোগের উপর ধারাবাহিকভাবে সংবাদ পরিবেশন করে সাংবাদিকতা পেশায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক আবু বাককার সুজনকে অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করে ‘সোনার বাংলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড’। সংস্থাটির বার্ষিক সাধারন সভা উপলক্ষে আনুষ্ঠানিকভাবে সাংবাদিক সুজনের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম। গতকাল বিকেলে রাজশাহীর বাগমারার উপজেলা সদর ভবানীগঞ্জ নিউমার্কেটের তৃতীয় তলায় সংস্থার প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের তাহেরপুর শাখার ব্যবস্থাপক মাজদুর রহমান সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের ভবানীগঞ্জ সদর শাখার ব্যবস্থাপক শাহ নেওয়াজ আলম, হাটগাঙ্গোপাড়া শাখার ব্যবস্থাপক আব্দুল হান্নান, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল হামিদ ও ইউপি সদস্য  আমজাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *