মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ বৈকালী সংঘের আয়োজনে মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কালেক্টরেট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উল্লেখ, টুর্নামেন্টে ১৪টি দল অংশ গ্রহণ করেছিল। ফাইনাল খেলায় ট্রাইবেকারে সুরমা দলকে ২-১ শূন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কর্ণফুলী দল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলোয়াড়রা হচ্ছে মাঠের প্রাণ। বৈকালী সংঘ দীর্ঘদিন যাবৎ প্রশিক্ষণ ও টুর্নামেন্ট আয়োজন করে খেলোয়াড় তৈরি করছে। এজন্য বৈকালী সংঘকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
মেয়র আরো বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গণে চাঞ্চল্যতা ফিরে এসেছে। বিভিন্ন টুর্নামেন্টে আয়োজনের মাধ্যমে মুখর খেলার মাঠগুলো। খেলার মাঠের উন্নয়নে আগামীতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। সভাপতিত্ব করেন বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা। উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু। অনুষ্ঠানে সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হাসিনুর ইসলাম চুন্নু ও শওকত হোসেন আঞ্জুকে সম্মাননা স্মারক দিয়ে সংবধর্ণা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *