রহনপুর পৌর নির্বাচনে মেয়রসহ মনোনয়নপত্র তুললেন ৫০ জন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ আসন্ন রহনপুর পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে মোট ৫০ জন প্রার্থী মনোনয়নপত্র তুলেছেন। এর মধ্যে মেয়র পদে ৬ জন,মহিলা কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান,আগামী ৩০ জানুয়ারী রহনপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়রসহ ৫০ জন প্রার্থী মনোনয়নপত্র  উত্তোলন করে। মেয়র পদে ৬জন,মহিলা কাউন্সিলর পদে ১২ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন।
ফরম উত্তোলনের মধ্যে রয়েছে, জালাল উদ্দিন আকবর মুক্তি,মতিউর রহমান খান, তারিক আহমদ, আশরাফুল ইসলাম, ডাঃ মফিজ উদ্দিন, ডাঃ জোহনা খাতুন ,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডের ২জন, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ৪জন,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের ৬জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ০৩ জন, ২নং ওয়ার্ডে ০৪জন, ৩নং ওয়ার্ডে ০৩জন, ৪নং ওয়ার্ডে ০৪জন, ৫নং ওয়ার্ডে ০৩জন, ৬নং ওয়ার্ডে ০৫জন, ৭নং ওয়ার্ডে ০৫জন, ৮নং ওয়ার্ডে ০২জন, ৯নং ওয়ার্ডে ০৩জন মনোনয়ন পত্র উত্তোলন করেছে।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র উত্তোলনের শেষ দিন, বাছাই ৩ জানুয়ারী, প্রার্থী প্রত্যাহার ১০ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *