ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে আগাম প্রচারনায় এগিয়ে রয়েছেন কাউন্সিলর প্রার্থী আব্দুল হান্নান

বাগমারা থেকে আবু বাককার সুজনঃ রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে আগাম প্রচারনায় এগিয়ে রয়েছেন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল হান্নান। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ ও পথসভার মধ্যে দিয়ে তিনি এখন পুরোদমে চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচারনা। নির্বাচনে বিজয়ী হলে ৬নং ওয়ার্ডকে উন্নত ও আধুনিক মডেল ওয়ার্ডে পরিনত করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি।
সরেজমিনে পৌরসভার ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, আগামী ১৬ জানুয়ারী বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় নির্বাচনের তারিখ ঘোষনার পর থেকেই ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা ও বিভিন্ন উন্নয়ন ভাবনার চিত্র তুলে ধরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। নির্বাচনী গণসংযোগ ও প্রচারনাকালে ব্যাপক জনসমর্থনও অর্জন করতে সক্ষম হয়েছেন জন্ম সূত্রে আওয়ামী লীগ পরিবারে সন্তান সহজ-সরল এই মানুষ। ব্যাপক জনসমর্থ পাওয়ার প্রেক্ষিতে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন- এ ওয়ার্ডে আমাকে দলীয় সমর্থন দেয়া হলে আমার বিজয় কেউ ঠেকাতে পারবেনা। এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। এ জন্য আমি সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া চাই।
পৌরসভার ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাইদুর রহমান, চাঁনপাড়া মহল্লার বাসিন্দা প্রভাষক আবু হোসেন, স্বর্ণ ব্যবসায়ী মাজেদুর রহমান ও কাঠ মিস্ত্রী বেলাল হোসেন বলেন, তৃণমূলসহ সর্বস্তরের মানুষ এবার আব্দুল হান্নানকে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর হিসাবে দেখতে চান। কারণ রাজনৈতিক জীবনে আব্দুল হান্নান একজন নিরঅহংকারী এবং সহজ-সরল সাদা মনের মানুষ। ধনী-গরীব সবাই তার কাছে সমান। কাউকেই তিনি ছোট করে দেখেন না।
এক প্রতিক্রিয়ায় আব্দুল হান্নান বলেন- আমি কাউন্সিলর নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে ৬নং ওয়ার্ডকে সন্ত্রাস, দূর্নীতি ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা করা। এছাড়া শিক্ষিত ও দক্ষ সমাজ প্রতিষ্ঠা করে আধুনিক মডেল ও উন্নত ওয়ার্ডে পরিনত করাই হবে আমার প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য। আর এই উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যেই এবার আমি ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে মাঠে নেমেছি। আশা করি জনগন এবার আমাকে আর নিরাশ করবেন না। বাঁকি জীবনটা আমি জনগনের পাশে থেকে তাদের সেবায় নিয়োজিত রাখতে চাই। কাজেই এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া একান্তভাবে প্রত্যাশা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *