বাঘায় পুকুর থেকে ফেন্সিডিল উদ্ধার ! পৃথক অভিযানে গ্রেফতার-৪

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় পুকুরে ভ্যান ফেলে পালানোর সময় আয়নাল হক নামে এক ভ্যান চালককে গ্রেফতার করা-সহ পুকুর থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। একই সাথে পৃথক অভিযানে ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী মামুন-সহ মাদক মামলায় আরো ২ জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিশেষ অভিযান চালিয়ে বাঘা থানা পুলিশ এসব আসামী গ্রেফতার করে।
থানা সুত্রে জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টার সময় উপজেলার আলাইপুর গ্রামের মৃত কুদ্দুস আলীর পুত্র আয়নাল হক (৩৩)একটি ব্যাগের মধ্যে করে ২০ বোতল ফেন্সিডিল নিয়ে বাঘা বাসটার্মিনাল এলাকায় আসছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ হাজামপাড়া এলাকার পাকা রাস্তায় অবস্থান নিলে চলন্ত অবস্থায় পুলিশ দেখে ওই ভানচালক পুকুরে ঝাঁপ দেয়। এ সময় পুলিশ ভ্যানের হ্যান্ডেলে রাখা একটি কাপড়ের ব্যাগ থেকে ২০ বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করে।
এর আগে সকালে ২০১৪ সালের মাদক মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও উপজেলার হেলালপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী মামুন হোসেন (৪৫) কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
একই সাথে পৃথক-পৃথক অভিযানে বৃহস্পতিবার দিবাগত রাত ও শুক্রবার দুপুরে উপজেলার চক ছাতারী গ্রামের সেকেন্দার আলীর ছেলে ও মাদক মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী তুহিন(২৯) এবং গাওপাড়া গ্রামের আসলাম হোসেনের ছেলে শফিকুল(৪০)কে গ্রেফতার করে পুলিশ।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, আটক ৪ জন আসামীকে মাদকের সাথে সম্পৃক্ত। শনিবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *