জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে গোমস্তাপুরে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে গোমস্তাপুরে আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। রোববার বিকেলে রহনপুর কলোনীমোড়স্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি থেকে বের রহনপুর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ডাকবাংলা চত্ত্বরে এসে শেষ হয়। এতে বক্তব্য রাখেন, আওয়ামীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল
উপজেলা যুবলীগের সভাপতি রাশিদুল ইসলাম,সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, যুগ্ম সম্পাদক মোমিন বিশ্বাস সহ অন্যান্য নেতৃবৃন্দ। অন্যদিকে ছাত্রলীগের উদ্যোগে ডাকবাংলা থেকে একটি র‍্যালী বের হয়ে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশ করে। বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ সাগর ও সাধারণ সম্পাদক মোক্তাদির বিশ্বাস,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নিয়ামুল হক বিজয়সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভায় নেতাকর্মীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য ও বলিষ্ট নেতৃত্বে সকল ক্ষেত্রে দেশ যখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিগণিত হচ্ছে ঠিক তখনি একটি কুচক্রীমহল তাদের হীন স্বার্থ চরিতার্থে জাতির পিতার ভাস্কর্য ভাঙ্গার মতো ঔদ্ধত্যপূর্ণ আচরণে লিপ্ত হয়েছে। সাম্প্রদায়িক এ গোষ্ঠীকে কোনভাবেই তাদের হীন স্বার্থ চরিতার্থ করতে দেয়া যাবে না মর্মে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। যারা এ কাজে জড়িত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *