“মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” উদ্বোধন করেন আরএমপি পুলিশ কমিশনার

নিজস্ব সংবাদদাতাঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ শনিবার আরএমপি পুলিশ লাইন্স মাঠে আরএমপি রাজশাহীর পুলিশ সদস্যদের অংশ গ্রহণে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।  রাজশাহীর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  রংবেরঙের বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর  উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় পুলিশ কমিশনার  তাঁর বক্তব্যে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্বা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী। পুলিশ কমিশনার মহোদয় আরো বলেন যত দিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, তত দিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় নিপীড়িত-নির্যাতিত মানুষের মুক্তির আলোকবর্তিকার মত কাজ করে গেছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ)  মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও ‍উন্নয়ন)  মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মোঃ আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ)  মোঃ সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম)  মোঃ মনিরুল ইসলাম সহ উর্দ্বতন কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *