আ’লীগ কখনই নেতার পদকে মূল্যায়ন করে না, মূল্যায়ন করে তার কর্মকে……..এনামুল হক এমপি

বাগমারা থেকে আবু বাককার সুজন: রাজশাহী-৪, (বাগমারা) আসনের সদস্য ও উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন- আ’লীগ কখনই নেতার পদকে মূল্যায়ন করে না, মূল্যায়ন করে তার কর্মকে। শুধু পদ নিয়ে বসে থাকলেই নেতা হওয়া যায় না। নেতা হতে হলে তার উপরে যে দায়িত্ব সেটা যথাযথ ভাবে পালন করতে হবে। গতকাল শনিবার দুপুরে উপজেলা সদর ভবানীগঞ্জ নিউ মার্কেটের হল রুমে অনুষ্ঠিত বাগমারা উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির সংবর্ধনা ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনভর দেশ ও দশের মঙ্গলে নিজেকে নিয়োজিত রেখে ছিলেন। বঙ্গবন্ধুর সেই আদর্শকে সকলকে আঁকড়ে ধরতে হবে। ত্যাগের মহিমায় নিজেকে উৎসর্গ করতে হবে। দলে থেকে কি পেলাম আর কি পেলাম না সেটা মূখ্য বিষয় নয়। আ’লীগকে সুসংগঠিত করতে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দলের ভেতরে যেন কোন বিভেদ সৃষ্টি না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে।
বাগমারা উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমটিরি সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক, নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক আল মামুন প্রামাণিক,তাহেরপুর পৌর সভার মেয়র আবুল কালাম আজাদ, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল ও হারুন অর রশিদ প্রমূখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *