আড়ানী পৌর নির্বাচনী বর্ধিত সভায় আ.লীগের মেয়র পদে ৮ প্রার্থীর নাম ঘোষণা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় আড়ানী সরকারি মনোমোহীনি উচ্চ বিদ্যালয়ের এক হলরুমে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাদের কাছে এক এক করে ৮ জন প্রার্থী নাম ঘোষণা করেন।
আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মতিনের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আজিজুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু,আওয়ামীলীগ নেতা মাসুদ রানা তিলু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু প্রমুখ। বর্ধিত সভায় অংশ গ্রহণ করেন পৌর আওয়ামলীগের সকল সদস্যসহ অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।
আয়োজিত বর্ধিত সভায় নেতাকর্মীদের কাছে মেয়র পদে নিজ নিজ প্রার্থীতা ঘোষণা করেন আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতিন, যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পৌর মেয়র মুক্তার আলী, সদস্য গোলাম মোস্তফা, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি, আওয়ামীলীগ সমর্থক মীর হনুফা নসিম।
এ বিষয়ে আড়ানী পৌর আ.লীগের সভাপতি ও মেয়র পদে পদপ্রার্থী শহীদুজ্জামান শাহীদ বলেন, বর্ধিত সভায় উপজেলা পর্যায়ের নেতা ও আড়ানী পৌর আওয়ামলীগের সকল সদস্যসহ এবং অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে মেয়র পদে ৮ জন প্রার্থী নাম নিজ নিজ ঘোষণা করেন। রেজুলেশন করে সবার নাম জেলা আওয়ামীলীগের কাছে প্রেরণ করা হয়েছে। তারা যাছাই বাছাই করে কেন্দ্রীয় আওয়ামীগের কাছে প্রেরণ করবেন। কেন্দ্রীয়ভাবে একক প্রার্থী ঘোষণা করবে। তবে আমরা সবাই একমত প্রকাশ করেছি। দলীয়ভাবে যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে আমরা কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *