বাঘার মীরগঞ্জ এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখা উদ্ধোধন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণের স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং তৃণমূল পর্যায়ে ডিজিটাল সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংক এশিয়া কাজ করে যাচ্ছে। রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউপির মীরগঞ্জ পোস্ট অফিসে ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখা উদ্ধোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার ১ ডিসেম্বর বেলা ১১ টায় এশিয়া ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা ফিতা কেটে উদ্ধোধন করেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু।
এসময় উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া লিঃ রাজশাহী বিভাগ রিজিওনাল ম্যানেজার এজেন্ট ব্যাংকিং ডিভিশন খাদেমুল ইসলাম মনি,রাজশাহী এশিয়া ব্যাংকের হেড ও অব বাঞ্চ একরাম হোসেন, বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস আলী, মীরগঞ্জ কলেজের অধ্যক্ষ রোওশন জামান, প্রভাষক ফজলুর রহমান,মীরগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সাংবাদিক লালন উদ্দীন, মীরগঞ্জ শাখা ডিজিটাল পোস্ট অফিস ব্যাংক এশিয়া, এজেন্ট ব্যাংকিং ইসমাইল হোসেন, অনুষ্ঠান টি পরিচালনা করেন পোষ্ট ম্যান হাফিজুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
ব্যাংক এশিয়ার এজেন্টগুলো সাধারণত স্কু ব্যাংকিং সঞ্চয়ী ও চলতি মাসিক সঞ্চয়ী, মেয়াদী সঞ্চয়ী নগদ জমা ও উত্তোলন ফান্ড ট্রান্সফার বিদ্যুৎ বিল গ্রহণ, পাসর্পোট ফি গ্রহন ক্ষুদ্র ও মাঝারি ঋন প্রদান ভোক্তা ঋন ও কৃষি ঋন প্রদান ডেবিট কার্ড প্রসেসিং সহ ব্যাংকিং সকল ঋন কার্যক্রম ও অন্যান্য সকল সুবিধা প্রদান করে থাকে।এছাড়াও বৃদ্ধ ভাতা,বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সরকারী বিভিন্ন ভাতা সংক্রান্ত লেনদেন ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে হবে। অনুষ্ঠান শেষে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উর্যাপন উপলক্ষে অতিথিবৃন্দরা ক্রেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *