গোমস্তাপুরে সাবেক ছাত্র নেতা সুমনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়  কমিটির নির্বাহী সাবেক সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক
সহ-সভাপতি আতিকুর রহমান সুমনের  ওপর অতর্কিত ভাবে হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে বাঙ্গাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ বাঙ্গাবাড়ী ইউনিয়ন শাখার আয়োজনে এ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, বাঙ্গাবাড়ী ইউনিয়ন ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সান্টু মাস্টার, যুগ্মসাধারণ সম্পাদক আমিজুল ইসলাম সুমন, বাঙ্গাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ , জেলা ছাত্রলীগেরর সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, বঙ্গবন্ধু ছাত্র অধিকার পরিষদের জেলা সহ-সভাপতি দুরুল হুদা স্বপন, বাঙ্গাবাড়ী ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল মতিন,সাধারন সম্পাকদ শামিম শাহারিয়ার,সাংগঠনিক সম্পাদক বাশার আলী ,সাহিত্য বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, সাবেক ছাত্রনেতা সাদিকুল ইসলাম বুলবুল ও আওয়ামীগ নেতা আনারুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, গত ১৭নভেম্বর দুর্বৃত্তরা হামলায় সাবেক ছাত্রলীগ নেতা আতিকুর রহমান সুমনের হাতের কব্জি হাঁসুয়ার আঘাতে গুরুতর জখম হয় । কিন্তু এখন পর্যন্ত মূল আসামী সহ সহযোগিরা গ্রেপ্তার না হওয়ায়  অবিলম্বে গ্রেফতার করে   দৃষ্টান্তমূলক শাস্তির আবেদন জানানো হয় সমাবেশে। বর্তমানে আতিকুর রহমান সুমন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *