ওবায়দুল কাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করলেন এমপি এনামুল হক

বাগমারা প্রতিনিধিঃ গত ১৪ নভেম্বর রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, ওবায়দুল কাদের এমপি।

রোববার দুপুরে ধানমন্ডির পার্টি অফিসে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সম্মেলন সফল ও স্বার্থক করতে কাউন্সিলর, ডেলিগেইট সহ দলীয় নেতৃবৃন্দে সতঃস্ফুর্ত উপস্থিতি চোখে পড়েছে। জমকালো আয়োজনের মধ্যে দিকে অনুষ্ঠিত হয়েছে বাগমারা উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত সম্মেলনে কেন্দ্রেীয় নেতৃবৃন্দ সহ জেলা এবং উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাগমারা উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এছাড়াও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। সেই সাথে সিনিয়র সহ-সভাপতি হিসেবে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সিরাজ উদ্দীন সুরুজের নাম ঘোষণা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *