রাজশাহী মহানগর আওয়ামী লীগের অনুমোদিত পুর্ণাঙ্গ কমিটি সভাপতি মেয়র লিটনের হাতে তুলে দিলেন সাধারণ সম্পাদক ডাবলু

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা, এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের, এমপি কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে তুলে দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে অনুমোদিত কমিটি হস্তান্তর করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদ্য অনুমোদিত মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোসাব্বিরুল ইসলাম, সদস্য ইউনুস আলী।
উল্লেখ্য, গত ১ মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো সভাপতি হন সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক হন ডাবলু সরকার। এরপর গত ২০ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য পাঠানো হয় কেন্দ্রে। গতকাল সোমবার ৭৫ সদস্য বিশিষ্ট রাজশাহী মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *