বাগমারা থানায় নতুন ওসি হিসাবে যোগদান করেছেন মোস্তাক আহম্মেদ

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে যোগদান করেছেন মোস্তাক আহম্মেদ। এর আগে তিনি একই জেলার মোহনপুর থানায় অফিসার্স ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।
থানা সূত্রে জানা যায়, এর আগে দায়িত্ব প্রাপ্ত বাগমারা থানার অফিসার্স ইনচার্জ আতাউর রহমান শরিবার দুপুরে বদলি হয়ে চারঘাট থানায় যোগদান করেন। এরপর মোস্তাক আহম্মেদকে এ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে দায়িত্ব দেয়া হয়। দায়িত্ব পাওয়ার পর শনিবার সন্ধায় তিনি বাগমারা থানায় নতুন ওসি হিসাবে কর্মস্থলে যোগদান করেন।
বাগমারা থানায় নতুন ওসি হিসাবে যোগদানের পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, বাগমারার মানুষের জন্য বিট পুলিশিং এর সেবা শতভাগ নিশ্চিত করা হবে। এছাড়া বাগমারার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এবং পল্লী অঞ্চলের গ্রাম-গঞ্জে অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা বন্ধ করতে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে বাগমারা থানায় যোগদানকৃত নতুন ওসি মোস্তাক আহম্মেদকে ফুলের তোড়া ও শুভেচ্ছা উপহার দিয়ে বরণ করে নেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বৈলসিংহ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ এ্যাডভোকেট আব্দুল মজিদ ও ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুর রউফ লিটন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মাষ্টার সোহেল রানা, ইউপি সদস্য আব্দুল কুদ্দুস ও রেজাউল করিম মিঠু সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *