নওগাঁয় করোনা ভাইরাসে ১ জনের মৃত্যু: মোট মৃত্যু ২২: নতুন আক্রান্ত ১০ জন: মোট আক্রান্ত ১৩৭৪

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ জেলায় নতুন করে ১০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আরও এক জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১ ব্যক্তিকে এবং ছাড়পত্র পেয়েছেন ৪ জন।
নওগাঁ’র সিভিলসার্জন এ বি এম আবু হানিফ জানিয়েছেন গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে ১০ ব্যক্তির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে মান্দা উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ২ জন এবং নওগাঁ সদর, আত্রাই, মহাদেবপুর, ধামইরহাট ও পোরশা উপজেলায় ১ জন করে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির মোট সংখ্যা ১ হাজার ৩শ ৭৪ জন-এ দাঁড়ালো। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১ হাজার ২শ ৯৫ জন। মোট আইসোলেশনে নেয়া হয় ৩০ জন এবং এদের মধ্যে আইসোলেশন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৮ জনকে। বর্তমানে আইসোলেশনে রয়েছেন ২ জন। হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০ জন।
জেলায় নতুন করে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২২ জন-এ।
এদিকে গত ২৪ ঘন্টায় মাত্র ১ ব্যক্তিকে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। ঐ ব্যক্তি মান্দা উপজেলার। এ নিয়ে জেলায় সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া ব্যক্তি ১৬ হাজার ৬শ ৩৭ জন ।
এ সময় নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ৪ ব্যক্তিকে। সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৩শ ৫১ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২৮৬ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *