পাবনার ঈশ^রদীতে কবরস্থান থেকে বৃদ্ধার মরদেহ তুলে মাথা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা

পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ^রদীতে মারা যাওয়ার ১২ দিন পরে কবরস্থান থেকে ৮৫ বছরের এক বৃদ্ধার মরদেহ তুলে মাথা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোররাতের মধ্যে উপজেলার জয়নগর কেন্দ্রীয় কবরস্থানে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলার জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেন প্রামানিকের স্ত্রী ফজিলা খাতুন (৮৫) শারীরিক অসুস্থ্যতা জনিত কারণে গত ৩১ অক্টোবর মারা যান। মারা যাওয়ার পর তাকে জয়নগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। দাফনের ১২ দিনের মাথায় বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোররাতের মধ্যে কোনো এক সময় কবরস্থান থেকে ওই বৃদ্ধার মরদেহ তুলে তার মাথা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
ঈশ^রদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঈশ^রদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেন।
ওসি জানান, কি কারণে বৃদ্ধার মাথা কেটে নিয়ে গেছে তা নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না। তবে কে বা কারা এ ঘটনার সাথে জড়িত তা খুঁজে বের করতে পুলিশ কাজ করছে। মরদেহ পুনরায় দাফন করা হয়েছে।
প্রসঙ্গত, একইদিন বৃদ্ধা ফজিলা খাতুনের আপন জামাই মজিবর রহমান মারা যায়। ঘটনার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। এমন ঘটনা আরো ঘটতে পারে বলে আশঙ্কা করছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *