ভূলের সাথেই নিভে গেল রাজনের স্বপ্ন?

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ মাসখানেক আগে নিজ উপজেলার পাশবর্তী নাটোর জেলার লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামে বিয়ে হয়েছিল টেস্ট্রাইল বিএসসি ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম রাজনের। অনুষ্ঠানিকভাবে বৌ উঠানোর জন্য আগামী বুধবার দিন করতে যাওয়া কথা ছিল পরিবারের লোকজনের।
মেহেদীর রঙ আর সোনার গহনায় নতুন পোষাকে বধু বেশে স্বামীর বাড়িতে আসার কথা ছিল স্ত্রীর। বাবা-মাও স্বপ্ন দেখছিলেন একমাত্র সন্তানকে নিয়ে। কিন্তু সব স্বপ্ন নিভে গেল আতœহত্যায়। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী শহরের বেসকারী সিডিএম হাসপাতালে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আতিকুল ইসলাম রাজন (২৮)।
সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ইউপি ৪ নম্বর ওয়ার্ডেও ইউপি সদস্য ও পাকুড়িয়া ইউনিয়নের বিএনপির সাবেক সভাপতি জোতনাশি গ্রামের আব্দুর রউফ সরকারের একমাত্র ছেলে।
পারিবারিক সৃত্রে জানা যায়, আগের দিন বুধবার দুপুরে পারিবারিক কলহে বিষ পাণ কওে আতিকুল ইসলাম রাজন। তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে জরুরি বিভাগে নেওয়া হলে সেখানকার চিকিৎসক কোন চিকিৎসা না দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী হাসপাতাল ভর্তির পর বৃস্পতিবার সকালে দিকে নেওয়া হয়। বেসরকারি সিডিএম হাসপাতালে। সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বিষয়টি নিশ্চিত করে তার মামা আবু সাঈদ কিসলু। বুস্পতিবার বাদ মাগরিব নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *