বাঘায় মন্ত্রী কাপ পিংপং ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

লালন উদ্দীন, বাঘা রাজশাহী : বাঘায় মন্ত্রী কাপ পিংপং ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে সোনার তরী ৭১ এর আয়োজনে মন্ত্রী কাপ পিংপং ক্রিকেটের অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি বাঘা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি বাঘা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মামুন হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সাধারণ সম্পাদক লালন উদ্দীন। এসময় আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক সোনার তরী ৭১ সভাপতি ও সাবেক বাঘা উপজেলা ছাত্রলীগ সভাপতি মাইনুল ইসলাম মুক্তা, সোনার তরী ৭১ সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম। অতিথি বৃন্দ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ টুর্নামেন্টে উদ্বোধন করেন।
উদ্বোধনী খেলায় যে দুইটি অংশ গ্রহন তারা হলেন বর্ণমালা ক্রিকেট একাদশ বনাম চন্ডিপুর এভেজার ক্রিকেট একাদশ। টসে জিতে বর্ণমালা ক্রিকেট একাদশ নির্ধারিত ১২ ওভার খেলায় ৭উইকেটে ১১২ রান করে। চন্ডিপুর এভেজার ক্রিকেট একাদশ ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১১৫ রান করে জয়লাভ করেন। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চনিপুর এভাজার ক্রিকেট খেলোয়ার রাকিব তার হতে পুরুস্কার প্রদান করেন অতিথি বন্দ। এ টুর্নামেন্টর কমিটির আহবায়ক ও সোনার তরী ৭১ সভাপতি মাইনুল ইসলাম মুক্তা জানান, ১৬টি দল অংশগ্রহন করবে। নক আউট ভিত্তিতে খেলা টি অনুষ্ঠিত হচ্ছে। ধারা বিবরনীতে ছিলেন বিপ্লব কুমার রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *