রাজশাহী থেকে ফুসলিয়ে নিয়ে গিয়ে গোদাগাড়ীতে গণধর্ষণ আটক ৩

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী থেকে ফুসলিয়ে গোদাগাড়ীতে নিয়ে এসে আম বাগানে গণধর্ষণের শিকার হয়েছে ২২ বছরের এক নারী। অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় নারী নিজে বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে। শনিবার দিবাগত রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার  দেওপাড়া ইউপির ধামিলা লাড্ডুর মোড়ে  মুন্টির বাগানে এই গণধর্ষনের ঘটনা ঘটে।
রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানার ওসি মুহাম্মদ মনসুর আলী আরিফ জানান, গণধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা  এই নারী তানোর উপজেলার বাসিন্দা তবে সে রাজশাহী মহানগরীর শাহামুখদুম এলাকায় ভাড়া থাকে সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করলে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে একজনকে আটক করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান করে দুই জনকে আটক করা হয়। পরে আটককৃত তিনজনকে গোদাগাড়ী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আটককৃতরা হলো রাজশাহী মহানগর দামকুড়া থানা বিনদারামপুর গ্রামের হাজী মোকসেদ এর ছেলে মোঃ শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।
এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় তিনজনকে আজ রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *