বিয়ের পিড়িতে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও রাসিক মেয়র কন্যা ডা. অর্ণা

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের দৌহিত্র এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনীর জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা বিয়ের পিড়িতে বসছেন। আজ বৃহস্পতিবার রাত ৮টায় রাজশাহী মহানগরীর উপশহরে মেয়রের বাসভবনে পারিবারিকভাবে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

ডা. আনিকা ফারিহা জামান অর্ণা রাজশাহী বিশ^বিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। বর মো. রেজভী আহমেদ ভূঁইয়া লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন ভূঁইয়া ও রাজিয়া বেগমের সন্তান।
এরআগে গতকাল বুধবার রাতে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা ও রেজভী আহমেদ ভূঁইয়ার বিয়ে হলুদের অনুষ্ঠান ঘরোয়াভাবে সম্পন্ন হয়। করোনা মহামারি কারণে ঘরোয়া পরিবেশে নিকট আত্মীয়-স্বজন নিয়েই বিয়ের সকল আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে আড়ম্বরভাবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করা হবে।
এদিকে করোনার কারণে ঘরোয়া পরিবেশে বিয়ে আয়োজন হলেও ডা. অর্ণার গায়ে হলুদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সেই আনন্দ ছড়িয়ে পড়েছে সর্বত্র। বুধবার রাত থেকে গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি দিয়ে রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ডা. অর্ণা জামান ও রেজভী আহমেদ ভুঁইয়ার নতুনের জীবনের জন্য শুভ কামনা জানাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *