বাঘায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ছাতারী-আলাইপুর সড়কে বালুবাহি ট্রাক্টর ধাক্কায় আবির আহম্মেদ মিঠুন (২৭) নামে এক যুবককের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ৮ টায় বাঘা উপজেলার ছাতারী-আলাইপুর সড়কের ছাতারী গ্রামের আব্দুল খালেকের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আবির আহম্মেদ মিঠুন বাঘা পৌর এলাকার উত্তর গাওপাড়া গ্রামের মাছ ব্যাবসায়ী আমিরুল ইসলামের ছেলে।
ছাতারী গ্রামের আব্দুল খালেক জানান, সকাল সাড়ে ৭ টায় আলাইপুর দিক থেকে একটি বালুবাহি ট্রাক্টর বাঘার দিকে আসছিল এ সময় বাঘা থেকে আলাইপুর দিকে আবির আহম্মেদ মিঠুন মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় ছাতারী গ্রামে বালুভতি ট্রাক্টর মটর সাইকেলকে ধাক্কা দেয় এতে সে গুরুতর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করার পর। বাঘা স্বাস্থ্য কমপ্লেক্য্রে কর্মরর্ত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে যাওয়ার পথে সকাল সাড়ে ৮ টায় আড়ানীতে আবির আহম্মেদ মিঠুনের মৃত্যু হয়। মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু । ট্রাক্টর চালক গাড়ি ফেলে পালিয়ে যায়।
নিহতের ছোট ভাই রাসেল আহম্মেদ জানান, বড়ভাই সকালের নাস্তা করে মোটরসাইকেল নিয়ে আলাইপুর হওয়ে তার মনিগ্রাম বাজারের কর্মস্থলে যাওয়ার কথা ছিল, বালু ভর্তি টাক্টরের ধাক্কায় নিহত হয়েছে। সে দীর্ঘদিন থেকে ওই দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল । বিকেল সাড়ে ৪ টায় যুবক আবির আহম্মেদ মিঠুনের লাশ বাঘা গোরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *