সাভারে ছুরিকাঘাতে দুর্গাপুরের যুবক খুন

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোস্তাফিজুর রহমান (২৮) নামের এক বেসরকারী স্কুলের প্রশাসনিক কর্মকর্তা নিহত হয়েছে। নিহত মোস্তাফিজুর রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া থেকে সাভারের গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানে এক বছরধরে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। শনিবার (২৪ অক্টোবর) সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শিমুলতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার থানার পুলিশ। এদিকে, তার নিহতের খবরে নিজ গ্রাম উপজেলার নওপাড়া গ্রামে শোকের মাতম চলছে।
পুলিশ জানায়, সড়কের পাশে ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে ‘৯৯৯’ এ ফোন করে জানায় পথচারীরা। পরে ‘৯৯৯’ এর মেসেজ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে বা পাশে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।
নিহতের বাবা মজিবুর রহমান বলেন, তার ছেলে মোস্তাফিজুর রহমান গত বুধবার (২১ অক্টোবর) ছুটি নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে আসেন। শনিবার তার কর্মস্থল ওই স্কুলে ছুটি শেষে যোগদানের কথা ছিল। এ কারণে তিনি গ্রামের বাড়ি থেকে শুক্রবার রাতে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। নিহত মোস্তফিজুর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী। তিনি মনোবিজ্ঞান বিভাগ থেকে ২০১৭ সালে স্নাতকোত্তর শেষ করেছেন।
সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ আরও জানান এই ঘটনায় জড়িত ছিনতাইকারীদের গ্রেফতারে একাধিক টিম কাজ করছে এবং আশে পাশের সিসি টিভি ফোটেজ সংগ্রহ করে ঘটনায় জরিতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *