বাঘায় সম্ভাব্য মেয়র প্রার্থীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন বর্তমান মেয়রের ভাগ্নী

বাঘা(রাজশাহী)প্রতিনিধি :রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী রিবন আহাম্মেদ বাপ্পী-সহ তার অপর এক বন্ধুর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। বর্তমান মেয়র মুক্তার আলীর ভাগ্নী বৃহস্পতিবার(২২-অক্টোবর) বিকেলে তিনমাস পুর্বের ঘটনা উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। এ মামলার স্বাক্ষী হয়েছে রাজশাহী থেকে আগত চার সাংবাদিক। খবরটি শুনে অনেকেই মিশ্র প্রতিক্রীয়া ব্যাক্ত করেছেন।
থানায় দায়েরকৃত অভিযোগে আড়ানী এরশাদ আলী মহিলা ডিগ্রী কলেজ পড়–য়া ঐ ছাত্রী জানান, তিনমাস পুর্বে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে ধর্ষণ করে আড়ানী পৌর এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে রিবন আহাম্মেদ বাপ্পী। এ সময় তাকে সহায়তা করে তার বন্ধু বিপ্লব।
তবে বাপ্পী স্থানীয় সাংবাদিকদের কাছে এ ঘটনা সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। তিনি বলেন, আসন্ন আড়ানী পৌর নির্বাচন কে সামনে রেখে আমি সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে গণসংযোগ করছি। আমার পক্ষে দলীয় লোকজন কাজ করছে। আর এ বিষয়টি মেনে নিতে পারছে না বর্তমান মেয়র মুক্তার আলী। এ কারনে তিনি ষড়যন্ত্র করে তার মামাত বোনের মেয়েকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করিয়েছেন।
মেয়র মুক্তার আলীর সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, মেয়েটা আমার আতœীয়। আজ থেকে ৩-৪ মাস পূর্বে সে আমার কাছে বাপ্পীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে এসছিল। কিন্তু কোন প্রমান না থাকায় আমি বিচার করতে পারিনি। আপনি পুলিশকে ঘটনাটি জানিয়েছেন-কি না ? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, মেয়েটি আমার ভাগ্নী। তাই মানসম্মানের ভয়ে বিষয়টি ধামা-চাপা দেই। তাহলে এখন মামলা হলো কি করে ? এ সময় তিনি বলেন, এ মামলা করানোর সাথে আমার কোন হাত নাই।
আড়ানী বাজার কমিটির সাধারণ সম্পাদক নওশাদ আলী বলেন, এটা ভিত্তিহীন অভিযোগ। বুধবার মেয়ের মুক্তার আলীর ডাকে রাজশাহী থেকে ৪ জন সাংবাদিক এসছিল তার কার্যালয়ে। তারা স্বাক্ষী হয়ে পরদিন ওই কলেজ ছাত্রীকে দিয়ে এই মিথ্যে মামলাটি দায়ের করিয়েছেন। এটা সত্য বলে প্রমানিত হবে না।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। মামলা রেকর্ড করা হয়েছে। তদন্ত পূর্বব ব্যবস্থা নেয়া হবে। #

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *