মোহনপুরে মাদকসেবন করে গৃহবধূকে মারপিট কলেজছাত্রীকে শ্লীলতাহানি, থানায় অভিযোগ

বিশেষ প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে মাদকসেবন করে বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে এক গৃহবধূকে মারপিটের অভিযোগ উঠেছে। ওই সময় মাকে বাঁচতে গিয়ে শ্লীলতাহানির স্বীকার হন কলেজছাত্রী মেয়ে। গৃহবধূ নিজে বাদি দুইজনকে অাসামি গত রোববার রাতে মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। গত রোববার বিকেল সাড়ে ৪ টার সময় উপজেলার দুগাপুর শেখ পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

মোহনপুর থানায় অভিযোগ ও এলাকায় সরেজমিনে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার দুগাপুর শেখপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে অামিনুল ইসলাম প্রায় সময় মাদকসেবন করে মাতলামি করে। গত রোববার বিকেলে অামিনুল ইসলাম মাদকসেবন করে প্রতিবেশি বাবুল হোসেনের বাড়ির সামনে এসে মাতলামি করে অকথ্য ভাষায়  গালিগালাজ করতে থাকে। ওই সময় প্রতিবেশি বাবুল হোসেনের স্ত্রী নাসিমা বেগম প্রতিবাদ করলে নেশাখোর অামিনুল ইসলাম গৃহবধূকে বেদম মারপিট করতে থাকে। অামিনুল ইসলামে মা রুপজান মারপিটে সহযোগিতা করে। ওই গৃহবধূর মেয়ে এগিয়ে অাসলে তাকে শ্লীলতাহানি করে। স্থানীয়রা মাদকসেবনকারির অামিনুল ইসলামের হাত থেকে রক্ষা করে গৃহবধূ নাসিমা বেগমকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করান।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ  জানান,  থানায় অভিযোগের পর পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে তদন্ত করা হয়েছে।
দোষীদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *