ভবানীগঞ্জ পৌর নির্বাচনে মামুনের মেয়র প্রার্থী ঘোষনা

বাগমারা থেকে আবু বাককার সুজন: এক মত বিনিময় সভার মাধ্যমে নিজেকে মেয়র প্রার্থী হিসাবে ঘোষনা দিলেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক এস.এম মামুনুর রশিদ। গতকাল বিকেলে উত্তর একডালা প্রাথমিক বিদ্যালয় মাঠে এক মত বিনিময় সভার আয়োজন করে আসন্ন পৌর নির্বাচনে ভবানীগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রার্থী হিসেবে নিজিকে ঘোষনা দেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য মেয়র প্রার্থী এস.এম মামুনুর রশিদ ।
জানা যায়, এস.এম মামুনুর রশিদ একজন আওয়ামী পরিবারের সন্তান। ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে তার রাজনৈতিক জীবন শুরু হয়। তার বাবা প্রয়াত আবুল কাশেম ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। এছাড়া তিনি ১৯৭৩ সালে পুঠিয়া-দূর্গাপুর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহ মোহাম্মাদ জাফরুল্লাহ এর ভাতিজা।
এস.এম মামুনুর রশিদ ভবানীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও ভবানীগঞ্জ পৌর আ’লীগের নির্বাচিত সাধারন সম্পাদক হিসেবে দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালন করেন। একজন সক্রিয় রাজনৈতিক কর্মী হিসেবে তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক। এ জন্য সকল পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে তিনি একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিত।
খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন পৌরসভা নির্বাচনে বিশেষ করে আ’লীগ ও বিএনপি থেকে একাধিক প্রার্থীর নাম শুনা গেলেও ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে ভোটারদের মাঝে এস.এম মামুনুর রশিদের নাম আলোচিত হচ্ছে। কে আ’লীগের দলীয় মেয়র পদে মনোনয়ন পাবেন এনিয়ে ভোটারদের মাঝে চলছে ব্যাপক গুঞ্জন। তবে সাধারন ভোটাররা এবার সব কিছু বিবেচনা করে প্রার্থী বেছে নিবেন বলে জানিয়েছেন। মনোনয়ন প্রত্যাশী এস.এম মামুনুর রশিদ একজন আওয়ামী পরিবারের উদীয়মান তরুন নেতা। এ হিসেবে এবার আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ার ব্যপারে শতভাগ আশাবাদী মনোনয়ন প্রত্যাশী এই তরুন নেতা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *