নাচোলে নবাগত ডিসির সঙ্গে বিভিন্ন পেশাজীবীদের পরিচিতিমূলক সভা অনুষ্ঠিত

নাচোল প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সদ্য যোগদানকৃত নবাগত জেলা প্রশাসক মোঃ মনজুরুল হাফিজ এর সঙ্গে নাচোল উপজেলার বিভিন্ন পেশাজীবী মানুষের সঙ্গে পরিচিতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ১৯ অক্টোবর সোমবার সকাল সাড়ে ১০টায় পরিষদ হলরুমে উপজেলা নির্বাহি অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক মোঃ মনজুরুল হাফেজ।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ খান, নাচোল সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান ও মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, নাচোল উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মতিউর রহমান।
 উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতিমূলক মতবিনিময় সভার শুরুতেই নবাগত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় এবং একটি ক্রেস্ট উপহার হিসেবে তাঁর হাতে তুলে দেন।
 মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় মিডিয়াকর্মী, গণ্যমান্য ব্যক্তি ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন।
 নবাগত জেলা প্রশাসক বক্তব্যের শুরুতেই তেভাগা আন্দোলনের নেতা ইলা মিত্রের নাচোল উপজেলাকে বাল্যবিয়ে ও মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্তকরে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার আল-গালিব এবং সার্বিক তত্ত্বাবধানে উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান ও হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *