ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড পাস হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

বিশেষ প্রতিনিধি : ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিননন্দন জানিয়ে বিশাল মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী জেলার আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মিরা। সোমবার বিকালে নগরীর লক্ষীপুর মোড় থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষ করে লক্ষীপুর মোড়ে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এ সময় তিনি বলেন, কোন ধর্ষক যাতে দলীয় লেবাস না পায় তার জন্য প্রধানমন্ত্রী হুশিয়ারি দিয়েছেন। ধর্ষকদের কোন দল নেই, তারা সমাজের নিকৃষ্ট ব্যক্তি। ধর্ষকদের সমাজ থেকে বের করে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ষকদের সর্বোচ্চ মৃত্যুদণ্ড করে আইন প্রণয়ন করেন। এই আইনকে অভিনন্দন জানিয়ে আমরা সমাবেশ ও মিছিল করেছি। যাতে সমাজের এই ধর্ষকরা এই রকম জঘন্য অপরাধে জড়িয়ে না পড়ে।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য একেএম আতাউর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদরুজ্জান রবু, অ্যাড. মোকবুল হোসন খান, সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, আহসান-উল হক মাসুদ, সাবেক প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু, সাবেক ধর্ম সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আখতারুজ্জামান আক্তার, সাবেক শিক্ষা ও মানব সম্পাদক এমদাদুল ইসলাম মাস্টার, সাবেক সদস্য আক্কাস আলী, সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, সাবেক উপ-দফতর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, সাবেক উপ-প্রচার সম্পাদক আফজাল হোসেন বকুল, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি ওবায়দুর রহমান, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ খান, সাধারণ সম্পাদক আজাদ আলী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ আল হোসেন তুহিন, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, পুঠিয়া উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সুরাইয়া আক্তারসহ জেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দ, জেলা যুবলীগ, জেলা শ্রমিকলীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *