তানোরে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন

বিশেষ প্রতিনিধি : রাজশাহীর তানোরে যৌতুকের টাকার জন্য এক ব্যক্তি তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্মম নির্যাতন করেছে। উপজেলার তানোর উপজেলার মাসিন্দা সইপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় পুলিশ তোতা মিয়া (২৫) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। আর তার স্ত্রী ফাতেমা বিবিকে (২৩) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে ।

গ্রেপ্তার তোতা মিয়া মাসিন্দা সইপাড়া গ্রামের রহমত আলীর ছেলে। পেশায় তিনি একটি দোকানের কর্মচারী। ফাতেমা বিবির বাবার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী পৌরভার মহিষালবাড়ি মহল্লায়। প্রায় সাত বছর আগে তোতা মিয়ার সঙ্গে ফাতেমার বিয়ে হয়েছে। তখন থেকেই বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দিতে স্ত্রীকে নির্যাতন চালিয়ে আসতেন তোতা।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে তোতা তার স্ত্রীকে নির্যাতন চালিয়ে আসতেন। গত শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে তোতা আবারও তার স্ত্রীকে নির্যাতন শুরু করেন। জলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে শরীরের বিভিন্ন অংশ ঝলসে দেয়া হয়। এছাড়া মারপিট করে তাকে জখম করা হয়।

পরে নির্যাতনের শিকার ফাতেমা বিবি থানায় আসেন। তার শরীরে নির্যাতনের চিহ্ন দেখে সঙ্গে সঙ্গেই মামলা রেকর্ড করা হয়। এরপর তাকে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়। পরে রোববার অভিযুক্ত তোতা মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ দিনই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রামেক হাসপাতালের বার্ণ ইউনিটের প্রধান ডা. আফরোজা নাজনীন জানান, ফাতেমা বিবিকে রোববার বিকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গলা, বুক ও পেটে সিগারেটের অসংখ্য ছ্যাঁকার চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *