৯৯৯- ফোন করে উদ্ধার হলেন অবরুদ্ধ দম্পতি

বিশেষ প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে আহত ও অবরুদ্ধ করে রাখেন এক দম্পতিকে। ওই দম্পতিকে প্রায় এক ঘন্টা অবরুদ্ধ  করে রাখেন প্রতিপক্ষের লোকজন। পরে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯–এ কল দিয়ে পুলিশি সহায়তায় উদ্ধার হয়েছেন দম্পতি। হামলার ঘটনায় উভয় পক্ষ মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জমি নিয়ে উপজেলার ভেটুপাড়া গ্রামের দুলাল মন্ডলের সাথে ভাতিজা অাকবর অালীর বিরোধ চলে আসছিল।
রোববার দুপুর সাড়ে ১২ টার সময় অাকবর অালী তার লোকজন নিয়ে দুলাল মন্ডলের পানবরজ জোর করে দখল করতে থাকে। ওই সময় দুলাল মন্ডল তার পান বরজ দখলে বাধা দেন। এ নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে দম্পতিকে ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে ধাওয়া করলে তারা বাড়ি ঢুকে পড়েন। প্রতিপক্ষ অাকবর অালী ও তার লোকজন দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে স্বামী স্ত্রীকে মারপিট করে নগদ দেড়লাখ টাকা, ১২অানা ওজনের স্বণের চেইন ছিনতাই করে নিয়ে যায়। প্রায় এক ঘন্টা দম্পতিকে বাড়ির ভিতর অবরুদ্ধ করে রাখে। ওই  সময় দুলাল মন্ডলের স্ত্রী রেখা বেগম ৯৯৯–এ ফোন দিলে মোহনপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত দুলাল মন্ডল (৫০), স্ত্রী রেখা বেগম (৪০) কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। প্রতিপক্ষ অাকবর অালীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ৯৯৯–এ খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উভয়  পক্ষ রোববার রাতে থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *