হাসপাতালে মৃত বাবার পাশে কান্নারত ৭ বছরের শিশু কন্যার ভাইরাল ভিডিও মৃত ব্যক্তির প্রকৃত পরিচয় পাওয়া গেছে।

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি জানান,হাসপাতালে মৃত বাবার পাশে কান্নারত ৭ বছরের শিশু কন্যার সেই ভাইরাল ভিডিওর মৃত ব্যক্তির প্রকৃত পরিচয় পাওয়া গেছে। নওগাঁ পোরশা উপজেলার নিতপুর কলনিপাড়া গ্রামের কালু মুদ্দীন ছেলে মুজিবুর রহমান। তিনি পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন। ভ্যানে করে মেলামাইন ও সিরামিক সামগ্রী বিক্রি করতেন। প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। গত রোববার সাপাহার হাসপাতালে নিয়ে আসা হয়েছিল অবস্থা সংকটাপন্ন দেখে ভর্তি নেয়া হয়নি। গত সোমবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ভর্তির পুর্বেই তার মৃত্যু হয়।

মুজিবুরের স্ত্রী তানজিলা আক্তার মোবাইল ফোনে বলেন, আমার স্বামী করোনা আক্রান্ত হয়ে রাজশাহী হাসপাতালে ভর্তির পুর্বেই তার মৃত্যু হয়। আমার এক ছেলে দুই মেয়ে, ছেলের নাম তুষার হোসেন, (১৩) বড় মেয়ে মাফরুফা আক্তার( ০৯) ও মরিয়ম আক্তার(০৭) নিয়ে কোথায় যাব, কি খাব। সরকার যদি সাহায্য সহযোগিতা করত তা হলে উপকার হতো।

মৃত মুজিবুরের চাচা সাদেকুল ইসলাম জানান, করোনা আক্রান্ত হয়ে রাজশাহী হাসপাতালে তার মৃত্যু হয় গত কাল সোমবার সন্ধ্যা ৬ টায় নিজ গ্রাম নিতপুর কলনিপাড়ায় মাগরিবের নামাজে পর জানাযা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *