রাজশাহী মহানগর ডিবির অভিযানে ১২ কেজি গাঁজা ও একটি পিকআপ ভ্যানসহ গ্রেফতার ১

রাজশাহী প্রতিনিধি ;- ১২ কেজি গাঁজা উদ্ধার, বহনকারি পিকআপ জব্দসহ এক জনকে  গ্রেফতার  করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ  (ডিবি)।
গ্রেফতারকৃতের নাম মো: সাহেদ আলী (৩২)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মাসকাটাদিঘীর মো: সোহরাব আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৩ জানুয়ারি, সকাল ৭ টায় মহানগর ডিবি পুলিশের একটি টিম মাদক ও চোরাচালান নির্মূলের লক্ষ্যে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এসময় ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ গাঁজা নিয়ে নাটোরের দিক হতে রাজশাহী’র দিকে আসছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল এবং এসআই মো: মিজানুর রহমান ও তার টিম সকাল সোয়া ৭ ঘটিকায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পেট্রোনাস ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেয়। পিকআপটিকে আসতে দেখে থামার জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে পিকআপের চালক পিকআপ থামালে  পুলিশ চালক মো: সাহেদ আলীকে আটক করে। এসময় পিকআপের কেবিন হতে কমল (২৭) নামের একজন পালিয়ে যায়।
পরবর্তীতে আটককৃত পিকআপটি তল্লাশী করে পিকআপের পিছন হতে ১২ কেজি গাঁজা উদ্ধার হয় এবং পিকআপটিকে জব্দ করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি সাহেদ জানায়, সে ও পলাতক আসামি কমল বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত গাঁজা গুলো বহন করে রাজশাহী শহরে নিয়ে আসছিল।
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *