রাজশাহী মহানগরীতে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ কমিশনার

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে  শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার।

আজ ২৫ জানুয়ারি, ২০২৩ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় রাজপাড়া থানার আয়োজনে চন্ডিপুর প্রেস ক্লাব মাঠে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় বলেন, আমরা বঙ্গবন্ধুর জনগণের পুলিশ হয়ে সেবা করে যাচ্ছি। রাজশাহী মহানগরী নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে আমরা সব সময় আপনাদের পাশে রয়েছি। এছাড়াও যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

শীতবস্ত্র বিতরণ শেষে পুলিশ কমিশনার মহোদয়, রাজপাড়া থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আরেফিন জুয়েল পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ গার্ড অব অনার প্রদান করেন।

উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান

এর পূর্বে পুলিশ কমিশনার মহোদয়, রাজশাহী পিটিআই হল রুমে, রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ কমিশনার

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) জনাব সামসুন নাহার, বিপিএম মহোদয় আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ-সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *