রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ,  নিহত ২ , আহত ২২

নিজস্ব প্রতিবেদক রাজশাহী : গণপরিবহন চালুর প্রথম দিনই রাজশাহীতে  দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক।
২৪ মে, সোমবার দুপুর পৌনে একটায় নগরীর অদুরে কাটাখালীর চৌদ্দপাই এলাকায়((গম গবেষণা ইনস্টিটিউটের সামনের) মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে হানিফ গাড়ির হেলপার  রবিউল আউয়াল (৩২) ঘটনাস্থলে মারা যান এবং বাকিদের (নাম জানা যায়নি)  আহতের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চালকের অবস্থা আশংকাজন বলে জানা গেছে।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, দুর্ঘটনাস্থল থেকে একজনকে নিহত অবস্থায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও ২২ জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, হানিফ ও আফিয়া নামের দুইটি বাসের মধ্যে এ সংঘর্ষ ঘটে। হানিফ ট্র্যাভেলসের একটি বাস ঢাকা থেকে রাজশাহী আসছিল। আর আফিয়া নামের আরেকটি বাস রাজশাহী থেকে যাচ্ছিল। দুইটি বাসই গতি ছিলো বেপরোয়া । কাটাখালীর চৌদ্দপাই এলাকাস্থ গম গবেষণা ইনস্টিটিউটের কাছাকাছি এলে তীব্র গতির কারনে বাস দুটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।
হাসপাতালে দায়িত্বরত সিটিএসবির ওয়াচার ইমরান হোসেন জানান, হাসপাতালের ৮ ও ৩১ নম্বরে আহতরা ভর্তি হয়েছেন। এদের মধ্যে  ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *