বাঘায় প্রবাসির স্ত্রীর ঘরে গিয়ে ধরা খেলেন ব্যক্তি

বাঘা (রাজশাহী ) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় এক প্রবাসীর স্ত্রীর ঘরে গিয়ে ধরা খেলেন সেনা সদস্য মিজানুর রহমান (২৫) এলাকাবাসী ধরে পুলিশে সোর্পদ করেছে। সোমবার (২২ মার্চ) ভোর ৪ টায় বাঘা উপজেলার হেলালপুর এলাকায় গৃহবধুর স্বামির বাড়ি থেকে গৃহবধুসহ তাকে আটক করে বাঘা থানা পুলিশ। সেনাসদস্য বাড়ি চারঘাট থানার কাঁকড়ামারি চাঁদপুর এলাকার নাসির উদ্দিনের ছেলে মিজানুর রহমান বগুড়া ক্যান্টনমেন্টে কর্মরত।

স্থানীয়সুত্রে জানা যায়, ওই গৃহবধুর স্বামী চার বছর যাবৎ মালোশিয়া থাকেন। এ সুযোগে আটককৃত সেনা সদস্য মিজানুর রহমান গৃহবধুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ দিন গৃহবধুর স্বামীর বাড়ি বাঘা উপজেলার হেলালপুরে একটি জালসা দেখতে এসে মিজানুর জালসা শেষে গৃহবধুর ঘরে প্রবেশ করেন। বিষয়টি প্রতিবেশীরা লক্ষ্য করেন। পরে প্রতিবেশীরা ঐক্যবদ্ধ হয়ে রাত্রী ২ টার দিকে গৃহবধুর বাড়ি ঘিরে রেখে বাঘা থানায় খবর দেয়। খবর পেয়ে ভোর ৪ টায় পুলিশ গৃহবধুর বাড়ি থেকে তাদের দুইজনকে আটক করেন।

এ বিষয়ে বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) তৈয়ব বলেন, অনৈতিক সম্পর্কের সংবাদ পেয়ে গৃহবধুরর স্বামীর বাড়ি থেকে দুজনকেই আটক করা হয়েছে। এ বিষয়ে গৃহবধুর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রকৃয়া চলমান রয়েছে। মামলা পেলে আইনানুগ ব্যবস্থা নেবেন কর্তপক্ষ। তবে বিকাল সাড়ে ৫ টায় পযর্ন্ত থানায় কোন মামলা হয়নি। ##
[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[[

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *