বাঘায় পৃথক অভিযানে ইয়াবা,ফেন্সিডিল ও হিরোইন সহ ৩ জন আটক

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৫২ পিচ ইয়াবা ও ৭৫ পুরিয়া হিরোইন সহ  মাদক বিক্রেতা মানিক মিঞা এবং তিন বোতল ফেন্সিডিল সহ  স্বপন ও মিলন নামে দু’জন মাদক সেবনকারিকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বাঘা থানা পুলিশ জানান, রবিবার রাত ১০ টার সময় উপজেলার হরিরামপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে স্বপন(৪০)তার নিজ বাড়িতে অপর এক বন্ধু একই গ্রামের ফরেস আলীর ছেলে মিলন(৩৫)কে সাথে করে মাদক সেবন করছিলো। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঐ বাড়িতে অভিযান চালিয়ে তিন বোতল ফেন্সিডিল সহ তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

রবিবার রাত ৯ টার সময় উপজেলার সীমান্তবর্তী পাকুড়িয়া গ্রামের  ইনছার আলীর ছেলে মাদক বিক্রেতা মানিক(২৫)কে ৭৫ পুরিয়া হিরোইন এবং  নেশা জাতীয় ৫২ পিচ  ইয়াবা (ট্যাবলেট) সহ তার নিজ বাড়ি থেকে  পুলিশ তাকে আটক করে।স্থানীয় লোকজন জানান, মানিক দির্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িতে। তাকে আটক করায় বাঘা থানা পুলিশকে ধন্যবান জ্ঞাপন করেছেন এলাকার সুধী মহল।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান,ধৃত আসামীদের নামে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে সোমবার সকালে  আদালতে প্রেরণ করা হরেয়ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *