বাঘায় ট্রাকের হেলফার পুলিশ পরিচয়ে প্রেম প্রেমিকাকে নিয়ে পালনোর সময় এলাকাবাসীর হাতে গণধুলাই

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় একজন ট্রাকের হেলফার ভুয়া পুলিশ পরিচয়ে স্কুল ছাত্রীর সাথে প্রেম করে তাকে নিয়ে পালানোর পথে গণধুলাই এর শিকার হয়েছে এলাকাবাসীর হাতে পরে পুলিশ হাতে সোপর্দ করা হয় প্রেমিক আহাদ আলী। রবিবার(২৭-জুন) বিকেলে উপজেলার মনিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তেঁথুলিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আহাদ আলী(২৩) নিজেকে (ছদ্দ নাম-আকাশ) এবং ভুয়া পুলিশ পরিচয় দিয়ে মনিগ্রাম এলাকার জনৈক ব্যক্তির অষ্টম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীর সাথে গত এক বছর ধরে প্রেম করে আসছিল। এর সূত্র ধরে চারদিন পুর্বে সে ঐ ছাত্রীকে বাড়ি থেকে বের করে তার নিজের বাড়ি নিয়ে আসে। বিষয়টি বুঝতে পেরে স্কুল ছাত্রীর পিতা বাঘা থানায় একটি সাধারণ ডায়েরি(জি.ডি) করে। এরপর ছেলের বাড়ি থেকে উপজেলা ছাত্রলীগের এক নেতার মাধ্যমে তার মেয়েকে উদ্ধার করে নিজের বাড়ী নিয়ে যায়।
সর্বশেষ রবিবার(২৭জুন) বিকেলে ঐ যুবক মোবাইলে যোগাযোগের মাধ্যমে আবারও স্কুল ছাত্রীকে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় মেয়র পরিবার সহ স্থানীয় লোকজন ভুয়া পুলিশ পরিচয় ধারী যুবক আহাদ আলীকে গণধুলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ প্রেমিক যুবক আহাদ আলীকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য ভর্তি করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)নজরুল ইসলাম জানান, এ বিষয়ে উভয় পক্ষ থেকে অভিযোগ দেয়ার সুযোগ রয়েছে। যদি অভিযোগ পাই তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *