বাঘায় কোভিট ১৯ শীর্ষক অবহিত করণ সভা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ঃ রাজশাহীর বাঘায় কোভিট ১৯ শীর্ষক টিকা গ্রহন বিষয়ে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(৩-সেপ্টেম্বর) সকালে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: রাশেদ আহাম্মেদ এর আহবানে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের দেশে বিভিন্ন সময় নানা রোগ বালাই এসছে। তবে বিশ্ব ব্যাপী মহামারি করোনায় মাননীয় প্রধান মন্ত্রী রাষ্টীয় এবং ব্যাক্তিগত উদ্যোগে টিকা সংগ্র করে শহর থেকে শুরু করে উপজেলা এবং একেবারে তৃনমুল পর্যায় ইউনিয়ন পরিষদের ওয়ার্ড ভিত্তিক যে সেবা দেয়ার ব্যবস্থা করতে যাচ্ছেন এজন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা জানায়।

সভায় স্বাগত বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: রাশেদ আহাম্মেদ বলেন, চলতি সপ্তাহে বাঘার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে গিয়ে যাদের জাতীয় পরিচয় পত্র রয়েছে তাদের গণহারে করোনা টিকা দেয়া হবে। তবে যাদের সনদ পত্র দরকার তাদের রেজিস্ট্রেশন করে টিকা নিতে হবে। তিনি বলেন, প্রথম অবস্থায় প্রতিটি ইউনিয়নের তিনটি করে ওয়ার্ড কভার করা হবে। এরপর পর্যায় ক্রমে এনআইডি কার্ডধারী সবাই টিকা নিতে পারবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলাম, সকল ইউপি চেয়ারম্যান , সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *