বাঘায় অসহায়-দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে প্রকৃতি ও জীবন সংগঠন

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : করোনা মহামারিতে রাজশাহীর বাঘায় প্রকৃতি ও জীবন নামে একটি বে-সরকারি সংগঠনের পক্ষ থেকে সমাজের অসহায় দুস্থদের মাঝে ত্রাণ-সামাগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার(২-মে)সকালে উপজেলার তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ২৫০ জন হতদরিদ্রদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাউসা ইউনিয়নের তেথুলিয়া এলাকায় ভ্যাগাবন্ড নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে। যারা ২০০২ সাল থেকে দেশের বিভিন্ন পরিস্থিতি মোকাবেলা-সহ মানব কল্যানে কাজ করে যাচ্ছেন। আর এ সকল কাজে তাঁদের সহায়তা করে থাকেন প্রকৃতি ও জীবন নামে অপর একটি সংগঠন।
সেই ধারাবাহিকতায় করোনা মোকাবেলা-সহ পবিত্র ঈদকে সামনে রেখে রবিবার সকাল ১১ টায় ২৫০ জন হতদরিদ্রদের মাঝে-চাল, ডাল, আলু, পেঁয়াজ, সয়াবিন, লবন, সেমায়, চিনি ইত্যার্দি ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা।
এ সময় বক্তব্য রাখেন, ভ্যাগাবন্ড সংগঠনের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক জার্জিস মাস্টার, স্থানীয় ইউপি চেয়ারম্যার শফিকুর রহমান শফিক, বাইসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম টগর, প্রভাষক লিটন আলী,ফিরোজ আহম্মেদ, তেঁথুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আওয়াল সাবর, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ইউপি সদস্য মোহাম্মদ আলী, সাবেক ইউপি সদস্য নাজিম উদ্দীন, সংগঠনের সদস্য জামাল উদ্দিন, ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *