বাঘার আড়ানী পৌর সভায় দুস্থদের মাঝে নগত অর্থ বিতরণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :রাজশাহীর বাঘায় করোনা সংকট মোকাবেলায় অসহায় ও দুস্থদের মাঝে সরকারি ভাবে নগত অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৬-মে) সকালে আড়ানী পৌর সভায় ৩ হাজার ১ শ পরিবারের মাঝে ৪৫০ টাকা হারে নগদ অর্থ বিতরণ করেন পৌর সভার সফল মেয়র মুক্তার আলী।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা জানান, কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলায় সমাজের অসহায়-দুস্থ ও কর্মহীন মানুষকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে দেশব্যাপী আবারও মানবিক সহায়তা দিচ্ছে সরকার। এ দিক থেকে বাঘা উপজেলার ৭ টি ইউনিয়ন এবং ২ পৌর সভার জন্য জিয়ার পকল্পের মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হয়েছে সাড়ে ১৭ লক্ষ টাকা। এটি আজ কালের মধ্যে বিতরণ শেষ হবে। এরপর ঈদ উপলক্ষে দুস্থদের জন্য আরো রয়েছে ভিজিএফ প্রকল্পের মাধ্যমে ৩৯ লক্ষ ৬০ হাজার টাকা।
আড়ানী পৌর মেয়র মুক্তার আলী বলেন, দেশ যখন উন্নয়নের দিয়ে এগিয়ে যাচ্ছে ঠিক সে সময় মহামারী করোনা আমাদেরকে অর্থনৈতিক সংকটকে ফেলছে। এখন ব্যবসা-বানিজ্য বন্ধ প্রায়। আমরা সবাই সৃষ্টি কর্তার নিকট প্রার্থনা জানায় যেনো এই করনো সংকট অতি দ্রুত নিরসন হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *