বাগমারায় ঘরে স্ত্রীর লাশ রেখে স্বামী নিরুদ্দেশ

বিশেষ প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় ঘরে স্ত্রীর লাশ রেখে তাঁর স্বামী নিরুদ্দেশ হয়েছেন। খবর পেয়ে আজ রোববার সকালে রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রাম থেকে রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ।
 ওই নারীর নাম কল্পনা বিবি (৩২)। তিনি একই গ্রামের আসমান আলীর দ্বিতীয় স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাগমারা উপজেলার পাইকপাড়া গ্রামের আসমান আলীর সঙ্গে আট বছর আগে বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের কল্পনা বিবির বিয়ে হয়। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কল্পনাকে বিয়ে করেন তিনি। তবে তাঁদের কোনো সন্তান নেই। গতকাল শনিবার রাতের খাবার খেয়ে তাঁরা ঘুমিয়ে পড়েন। আজ সকাল সাড়ে ১০টা পর্যন্ত ওই গৃহবধূ ঘুম থেকে না জাগলে প্রতিবেশীরা খোঁজ নেওয়া শুরু করেন। একপর্যায়ে তাঁরা ঘরে গিয়ে কল্পনা বিবির লাশ পড়ে থাকতে দেখেন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল করিম বলেন, গৃহবধূর মাথায় ধারালো অস্ত্রের আঘাত আছে। পারিবারিক কোনো বিষয় নিয়ে স্ত্রীকে মেরে ফেলে স্বামী হয়তো পালিয়ে গেছেন।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, গৃহবধূর লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। স্বামীর হদিস পাওয়া যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *