বাগমারায় আলোর বাংলা ইলেকট্রনিক্স এর শুভ উদ্বোধন

বাগমারা প্রদিনিধি: এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহীর বাগমারার স্বেচ্ছাসেবী সংস্থা আলোর বাংলা সমবায় সমিতি লিমিটেড গ্রুপের একটি সহযোগী ব্যবসা প্রতিষ্ঠান হিসাবে আলোর বাংলা ইলেকট্রনিক্স শো-রুম উদ্বোধন করা হয়েছে। বাগমারার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসাবে এই শো-রুমের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এই শো-রুম উদ্বোধনের মধ্যে দিয়ে বাগমারার সু-প্রতিষ্ঠিত সংস্থা আলোর বাংলা গ্রুপের সঙ্গে সহযোগী ব্যবসা প্রতিষ্ঠান হিসাবে নতুনভাবে যুক্ত হলো আলোর বাংলা ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী। এ উপলক্ষে বাগমারার উপজেলা সদর ভবানীগঞ্জে সংস্থার প্রধান কার্যালয়ে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোর বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হকের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগমারার সমবায়ী সংগঠক ও সোনার বাংলা সমবায় সমিতি লিমিটেড এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও তোরা ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুই ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আলোর বাংলা গ্রুপের নির্বাহী পরিচালক মুনজুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন পান্নু, মোয়াজ্জেম হোসেন নান্নু, সাইদুর রহমান, সাফল্য সমবায় সমিতি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সুমন আলী, সামির টোব্যাকো এর এজিএম তৌহিদুল ইসলাম, মাস্টার লায়েব আলী, ইনসান আলী, হেলাল উদ্দিন, মুনছুর রহমান ও আনিছার রহমান সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠানের সার্বিক উন্নতি ও সাফল্য কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয় এবং উপস্থিত লোকজনের মাঝে উন্নতমানের খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *