বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেটে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের দাপুটে জয়

রাজশাহী প্রতিনিধি :- রাজশাহীতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রথম খেলায় দাপুটে জয়লাভ করেছে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ। মঙ্গলবার (৭ জুন) সকাল সাড়ে ৯ টার দিকে রাজশাহী শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে প্রথম খেলায় মোকাবেলা করে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ ও সেন্টিনেন্স এসবিআই।
টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিন্ধান্ত নেয় শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৪ রান সংগ্রহ করে সেন্টিনেন্স এসবিআই।
দ্বিতীয়ার্ধে ১২৫ রানের জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে ১৬ ওভার ২ বলে মাত্র দুই উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায় শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের আলাউদ্দিন বাবু।
খেলায় শুরু হতেই মাঠে দারুন নৈপুণ্য দেখায় শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের খেলোয়াড়বৃন্দ। সকালে স্টেডিয়ামে সস্ত্রীক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের কর্ণধার ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আজিজুল আলম বেন্টু।
ম্যাচ জয়ের প্রসঙ্গে তিনি বলেন, আমি আমার দলের জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদি ছিলাম। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ম্যাচের প্রথম খেলায় আজকের যে দাপুটে জয় শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের তা প্রমাণ করে আগামীতে আরো ভালো খেলবে এবং দলটি চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে।